স্বরূপকাঠিতে বেঁটে আকৃতির দুই যুবক যুবতীর বিয়ে

স্বরূপকাঠি প্রতিনিধি :
স্বরূপকাঠিতে খর্বাকৃতির যুবক মো. আল-আমীন (২৪) ও ছামিয়া আক্তার সাম্মির (২১) শুভ বিবাহ অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার বিকেলে। এক লক্ষ টাকার দেন মহরে তাদের বিয়ে সম্পন্ন হয়।

আল আমিনের উচ্চতা প্রায় ৪০ ইঞ্চি এবং সাম্মি শারীরিক উচ্চতা মাত্র ৩০ ইঞ্চি। বর মো. আল-আমীন স্বরূপকাঠি সদর ইউনিয়নের উত্তর শর্ষিনা গ্রামের ভাঙ্গারি ব্যবসায়ি আব্দুল হামেদ এর পুত্র এবং কনে ছামিয়া আক্তার সাম্মি সুটিয়াকাঠি ইউনিয়নের বালিহারি গ্রামের মো.শাহজাহান মিয়ার কন্যা।

আল-আমীনের আগের ও পরের দুই ভাই বিবাহ করে সংসারি হলেও আল-আমীন শারীরিকভাবে খর্বাকৃতির হওয়ায় তাকে নিয়ে পরিবার চিন্তিত ছিলো। অপরদিকে মেয়ের জন্য কোন বর পাচ্ছিলেন না শাহজাহান মিয়া। অবশেষে দুই পরিবারের পিতা-মাতার চিন্তার অবসান হয়েছে। ওই দুই পরিবারের সম্মতিতে বিয়ে অনুষ্ঠান ঝাক জমকপূর্ণ করা হয়।

গ্রামের লোকজন খর্বাকৃতির দম্পত্তিকে একনজর দেখতে ও আশির্বাদ করতে আল আমীনের বাড়িতে দলে দলে ভির করেন এলাকার মানুষ। কনের বাবা শাহজাহান মিয়া জানান মেয়ের উচ্চতা কম হওয়ায় তিনি পাত্র পাচ্ছিলেন না। অবশেষে পাত্রের খোঁজ পেয়ে উভয় পক্ষ দিনক্ষণ ঠিক করে বৃহস্পতিবার(৯ ডিসেম্বর) বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন। বরের বাবা আব্দুল হামেদ বলেন, আশা করি আল্লার রহমতে পুত্র ও পুত্রবধু সুখেই থাকবে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়