পঞ্চগড়ে ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে ৩ ইউপিতেই নৌকার জয়

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

পঞ্চগড়ের বোদা উপজেলার একটি ইউনিয়নে ও দেবীগঞ্জ উপজেলার দু’টি ইউনিয়নে ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে ৩টিতেই নৌকার জয়।

সোমবার (৩১ জানুয়ারি) রাতে বোদা উপজেলা পরিষদ হলরুমে রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল ইমরান একটি ইউনিয়নের এবং দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার এরশাদুল হক মিয়া দুই ইউনিয়নের বেসরকারি ভাবে এই ফলাফল ঘোষণা করেন।

পঞ্চগড়ের তিন ইউপির মধ্যে বোদা উপজেলার ঝলইশালশিরি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আবুল হোসেন (নৌকা) প্রতীক নিয়ে ৫ হাজার ১০৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান তানু (মোটর সাইকেল) প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৯০ ভোট পেয়েছেন।

দেবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আশরাফুল আলম এমু (নৌকা) প্রতীক নিয়ে ৪ হাজার ৭২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ (টেবিল ফ্যান) প্রতীকে ২ হাজার ১৫১ ভোট পেয়েছেন।

দেবীডুবা ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী পরেশ চন্দ্র রায় প্রধান (নৌকা) প্রতীক নিয়ে ৪ হাজার ৬৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতস্ত্র প্রার্থী ফরিদ হাসান (চশমা) প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৪৫৯ ভোট।