হাজীগঞ্জে উপজেলা সহকারী কমিশনার ভূমি’র আয়োজনে ইউএনওকে বিদায় সংবর্ধনা

জহিরুল ইসলাম জয়:
হাজীগঞ্জে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোমেনা আক্তারকে বদলী জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকালে সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে ইউএনওকে ফুলেল শুভেচ্ছা ও সম্মামনা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় সংবর্ধিত অতিথি ইউএনও মোমেনা আক্তার ও অনুষ্ঠানের সভাপতি মেহেদী হাসান মানিকের বক্তব্যে উপস্থিতির মাঝে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

এর আগে কানুনগো মোহাম্মদ লোকমান হোসেনের উপস্থাপনায় সংবর্ধিত অতিথির বিদায়ের অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বিশ্বনাথ দাস, মো. বাহাদুর শাহ্ ও শুকুর মোল্লা।

শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ইস্কান্দার মির্জা ও গীতা পাঠ করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের প্রধান সহকারী শ্যামলী রানী শীল।


উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সার্ভেয়ার মো. কাজল মিয়া, নাজির মোহাম্মদ ইব্রাহিম খলিলসহ বিভিন্ন ইউনিয়নের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার সম্প্রতি ফেনী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে বদলী হয়েছেন।

তিনি মাত্র এক বছর দায়িত্ব পালন করে সরকারি, বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দসহ হাজীগঞ্জবাসীর মনজয় করে নিয়েছেন।