মনপুরায় ২ হাজার পরিবারের মাঝে শাড়ি বিতরণ করলেন এমপি জ্যাকব

রাকিবুল হাসান, মনপুরা (ভোলা) প্রতিনিধি :
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, শেখ হাসিনার দূরদর্শী নের্তৃত্বে অর্থনৈতিক প্রবৃদ্ধির মাধ্যমে বাংলাদেশ দ্রæত উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার দূরদর্শিতায় উন্নয়নশীল দেশের মর্যাদা অক্ষন্ন রেখে মানুষের জীবন জীবিকা ও অর্থনীতি সচল রয়েছে। করোনা মহামারির ধাক্কা না কাটতেই আবারও ইউক্রেন – রাশিয়া যুদ্ধ। যুদ্ধ চলাকালীন সময় ডলারের মূল্যবৃদ্ধিসহ বিশ্ব যখন অর্থনৈতিক পির্যয়ের মধ্যে রয়েছে তখনও এই সরকার সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের মানুষের জীবন জীবিকা চালু রেখে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে তিনি নিপড়ীত মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

শনিবার উপজেলার ৪টি ইউনিয়নের গরিব দুঃস্থ ও অসহায় ২ হাজার পরিবারের মাঝে মাহেরমজানে দ্বিতীয় দিনে শাড়ী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অসহায় পরিবারের মাঝে শাড়ি বিতরন শেষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত উপজেলা অডিটোরিয়ামে ইফতার ও দোয়া মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। এই সময় এমপি জ্যাকব আরও বলেন, শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব উন্নয়ন ও সুশাসনের সুফল ভোগ করেছে দেশের জনগন। জনগনের বর্তমান সরকারের প্রতি আস্থ ও বিশ্বস বয়েছে।

তিনি আরও বলেন, সরকার বিরোধী অপশক্তি রাজনৈতিক উদ্দেশ্যে দেশে ও দেশের জনগনের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নের্তৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন পুরন করব ইনশআল্লাহ।

তিনি আরও বলেন, চরফ্যাশন মনপুরা ব্যাপক উন্নয়ন করেছি। মনপুরার সবচেয়ে মনুষের প্রানের দাবী মনপুরাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা। সেই বৃহত প্রকল্পটি একনেকে পাশ হয়েছে। এখন টেন্ডার হয়েছে। শ্রীগ্রই কাজ শুরু হবে।

এই সময় শাড়ী বিতরন, ইফতার ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, ওসি সাইদ আহমেদ, সহসভাপতি একেএম শাহজাহান মিয়া, আ’লীগের সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী, আ’লীগের যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, আ’লীগের সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক গিয়াস উদ্দিন আযম, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজীসহ ৪ টি ইউনয়িন আ’লীগ সম্পাদকসহ সকল সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকগন উপস্থিত ছিলেন।