মাদ্রাসা থেকে বাসায় এসে বাসায় লাশ হলেন ভাই বোন

রাকিবুল হাসান,মনপুরা প্রতিনিধি :

ভোলার মনপুরা উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার(২৮মার্চ) বিকাল ৩টার দিকে উপজেলার দক্ষিন সাকুচিয়া ৬ নং ওয়ার্ডে রহমানপুর গ্রামে ই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রহমানপুর গ্রামের বেল্লাল সিকদার এর বড় মেয়ে রুপা বেগম (৫) ও ছোট ছেলে বাদসা (৪)।পারিবারিক সূত্রে জানা যায়,মৃত আপন দুই ভাই বোন স্থানীয় একটি নূরানী মাদ্রাসায় পড়াশোনা করেন । দুপুরে মাদ্রাসা থেকে বাড়ী ফিরলে তাদের কে খাবার দিয়ে তার মা নামাজ পরতে যান।তাদের মা নামাজ শেষ করে আর তাদের কে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন।

এরপর বাড়ির আশপাশ ও বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধ্যান পাওয়া যায়নি। পরে বাড়ির পাশে বৃষ্টির পানি জমে থাকা কুপে তাদের দেহ ভাসতে থাকে । তারপর স্থানীয় লোকজনের সহযোগিতায় দুই ভাইবোন কে উদ্ধার করে মনপুরা হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন । এ‌দি‌কে, আপন দুই ভাই-বো‌নের মৃত্যুতে এলাকায় শো‌কের ছায়া নে‌মে আসে ।

দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমার ইউনিয়নের জন্য এইটি একটি মর্মান্তিক ঘটনা। একি পরিবারে আপন ভাই বোনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।