মনপুরায় পুকুরের পানিতে ডুবে সাবেক চেয়ারম্যানের শিশু ছেলের মৃত্যু

মনপুরা (ভোলা) প্রতিনিধি :
ভোলার মনপুরায় নিজ বাড়ির পুকুরের পানিতে ডুবে সাবেক চেয়ারম্যানের তিন বছরের শিশু ছেলে মৃত্যুবরণ করে।

শুক্রবার দুপুর ১ টায় উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের রামনেওেয়াজ বাজার সংলগ্ন আলাউদ্দিন চেয়ারম্যানের বাড়ির পুকুরে এই ঘটনা ঘটে।

পুকুরে ডুবে মৃত্যুবরণ করা শিশুটি হলেন, মনপুরা উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের ও উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন হাওলাদারের তিন বছরের শিশু ছেলে মোঃ আলবির হাওলাদার।

জানা যায়, শুক্রবার দুপুরে সাড়ে ১২ টার দিকে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদারে শিশু ছেলে আলবির হাওলাদার নিজ বাড়ির পুকুরের পাড় দিয়ে যাওয়ার সময় পা পিছলে পুকুর পড়ে যায়। পরে শিশুটিকে পুকুরের পানির নিচ থেকে শিশুটির বাবা সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফাহিম শিশু সন্তানটিকে মৃত ঘােষনা করে।

এই ব্যাপারে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফাহিম জানান, পুকুরের পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে আসার পূর্বে শিশু ছেলেটির মৃত্যু হয়।

এদিকে আ’লীগনেতা ও সাবেক চেয়ারম্যানের ছেলের মৃত্যুতে শােক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।