স্বরূপকাঠিতে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, যুবক গ্রেফতার

মোঃ মাসুদুল আলম অপু, স্বরূপকাঠী প্রতিনিধি :

পিরোজপুরের স্বরূপকাঠিতে ১৬ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের দায়ে জুয়েল ইসলাম সাদ্দাম (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার সাদ্দাম পেশায় ফার্নিচার মিস্ত্রী। এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের শেষে মঙ্গলবার দুপুরে সাদ্দামকে পিরোজপুর আদালতে এবং ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য সিভিল সার্জনের নিকট পাঠানো হয়েছে।

ওই দিন একই সাথে পৃথক অন্য দুটি মামলায় গ্রেফতার ওয়ারেন্টভুক্ত আসামী উপজেলার কৌরিখাড়া এলাকার আব্দুর রশিদ মিয়ার ছেলে রাসেল আহম্মেদ ও জগন্নাথকাঠি এলাকার মো. শাহজালাল মিয়ার ছেলে সাইদুল ইসলাম নামের দুজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার সোহাগদল ইউনিয়নের ১ নং ওয়ার্ড এলাকার আব্দুল কুদ্দুস আকনের ছেলে সাদ্দাম পাশ্ববর্তী সারেংকাঠি ইউনিয়নের করফা এলাকার প্রতিবন্ধী কিশোরীকে বিভিন্ন সময় নানা প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিয়ে আসছিলো।

৯ এপ্রিল রবিবার সাদ্দাম মেয়েটিকে সোহাগদলের আলকিরহাট বাজারে তার ফার্নিচারের দোকানে ডেকে নিয়ে তাকে ধর্ষন করে। পরদিন সোমবার মেয়েটি ঘটনাাটি তার পরিবার ও স্থানীয়দের জানালে স্থানীয়রা সাদ্দামকে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে নেছারাবাদ থানা পুলিশ সোহাগদল এলাকা থেকে সাদ্দামকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় প্রতিবন্ধী কিশোরীর মা বাদী হয়ে নেছারাবাদ থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করলে পুলিশ ওই মামলায় সাদ্দামকে গ্রেফতার দেখিয়ে পিরোজপুর আদালতে প্রেরণ করেছে। নেছারাবাদ থানার ওসি মো. জাফর আহম্মেদ জানান, ধর্ষনের দায়ে সাদ্দামের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু শেষে মঙ্গলবার পিরোজপুর আদালতে এবং ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য সিভিল সার্জনের নিকট পাঠানো হয়েছে।