শেরপুর সদর থানা পুলিশের উদ্যোগে উপহার ও ইফতারসামগ্রী বিতরণ

কাকন সরকার, শেরপুর :
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শেরপুর সদর থানা পুলিশের উদ্যোগে গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল ) বিকেলে শেরপুর সদর থানা প্রাঙ্গণে শেরপুর জেলার পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম মহোদয়ের নির্দেশনার আলোকে সদর উপজেলার ১৪০ জন গ্রাম পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল এর সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার শেরপুর মহোদয়ের প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপহার সামগ্রী হিসাবে শাড়ি, লুঙ্গি, লাচ্চা সেমাই, চিনি ও ইফতার বিতরণ করেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মোঃ সোহেল মাহমুদ পিপিএম মহোদয়।

অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে বলেন, আপনারা গ্রাম পুলিশের সদস্যরা পুলিশের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে কাজ করে থাকেন। ব্রিটিশ আমল থেকে বাংলাদেশ পুলিশের সহিত অপরাধ দমন, অপরাধ নিয়ন্ত্রন ও মাদক নির্মূলসহ বিভিন্নভাবে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করে আসছেন।

পুলিশের সঙ্গে আপনাদের বিশেষভাবে সম্পৃক্ত রয়েছে। এজন্যই আমাদের জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম মহোদয়ের নির্দেশনায় ঈদ উপলক্ষে আপনাদের মাঝে ঈদের শুভেচ্ছা ও ঈদ উপহার দেওয়ার উদ্যোগ নেয়া হয়ছে।

পরিশেষে তিনি, অপরাধ দমন, অপরাধ প্রতিরোধ, অপরাধ নিয়ন্ত্রণ ও মাদক নির্মূলসহ জেলার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে সব সময় থানার অফিসার ইনচার্জ বা বিট অফিসারদের তথ্য দিয়ে সহায়তা করার আহ্বান জানান।