দৈনিক আমাদের মাতৃভূমি’র বার্তা সম্পাদক নিয়োগ পেলেন মাজহারুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকার বার্তা সম্পাদক হিসাবে নিয়োগ পেলেন মাজহারুল ইসলাম (রুবেল)। গত সোমবার (১২ জুন) পত্রিকাটির ব্যবস্থাপনা সম্পাদক মেছ মাউল আলম (মোহন) স্বাক্ষরিত নিয়োগপত্র তিনি হাতে পেয়েছেন।

এদিকে মাজহারুল ইসলাম (রুবেল) দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকার সকল পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী এবং দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকার পরিবারের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

মাজহারুল ইসলাম (রুবেল) এর বাংলাদেশের জনপ্রিয় অনলাইন পোটাল মাদারিপুরসময় ডটকমের সম্পাদক এবং প্রিয়সময় ডটকমের নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। এর আগে দেশের শীর্ষ স্থানীয় কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় সংবসদকর্মী হিসাবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার ঝুঁলিতে।

নতুন দায়িত্ব নেওয়া প্রসঙ্গে মাজহারুল ইসলাম (রুবেল) বলেন যে, ‘‘দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মহোদয় আমার ওপর আস্থা রেখে এই দায়িত্ব দিয়েছেন। এটা অবশ্যই আমার জন্য একটি বিশেষ প্রাপ্তি। এর ফলে দায়িত্ব আরও বেড়ে গেলো। তাদের এই আস্থার যথাযথ মূল্যায়ন করে আগামীতে দৈনিক আমাদের মাতৃভূমি’কে সামনের দিকে এগিয়ে নেওয়ার চেষ্টা অব্যাহত রাখবো।’’ তাছাড়া বার্তা সম্পাদকের এই দায়িত্ব পাওয়ায় মাজহারুল ইসলাম (রুবেল)’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পত্রিকাটির ব্যবস্থাপনা সম্পাদক মেছ মাউল আলম (মোহন) এবং দৈনিক আমাদের মাতৃভূমি পরিবারবৃন্দ।

উল্লেখ্য যে, দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকাটি গুটি গুটি পায়ে ৫ বছর পূর্ণ করে ৬ বছরে পদার্পণ করছে। দৈনিক আমাদের মাতৃভূমি তার জন্মলগ্ন থেকেই বস্তুনিষ্ঠ, পক্ষপাতহীন, ভারসাম্যপূর্ণ ও নিরপেক্ষ সংবাদের মাধ্যমে পাঠকের হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছে।