শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন

সাইদ হোসেন অপু চৌধুরী :  মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে পবিত্র মাহে রমজানের ১৫ তম দিনে এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করে‌ছে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে পুরান আদালত পাড়া মা আরিফুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শতাধিক শিক্ষার্থীদের জন্য এ আয়োজন করা হয়।

এ সময় হুমায়ুন কবির সুমন বলেন, আমি নেত্রীর প্রতি সম্মান জানিয়ে এমন অনুষ্ঠানের আয়োজন করি। আজকে আমাদের দেশের যে উন্নতি সাধিত হয়েছে, বিশ্বে এ দেশ রোল মাডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে, তা শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী জন্যই সম্ভব হয়েছে। ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গঠনের কাজে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর আরও দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করছি। মহান আল্লাহ যাতে আমাদের নেত্রীর হাত ধরে এ দেশকে উন্নত দেশের কাতারে পৌঁছে দেন সেই দোয়া চাই। সেই সঙ্গে আমি সব সামর্থ্যবান মানুষকে সাধারণ মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহ্বান জানাই। তিনি এতিম শিশুদের সম্পর্কে খোঁজ-খবর নেন, তাদের সাথে কথা বলেন এবং সেখানে কিছু সময় অতিবাহিত করেন।

এতিমখানা ও মাদ্রাসার শিক্ষার্থীরা ইফতার সামগ্রী পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে মহান র‌বের নিকট সন্তু‌ষ্টি জ্ঞাপন ক‌রেন।

ইফতার পূর্বে মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নাছির উদ্দিন। মোনাজাতে মহান আল্লাহর রহমত চেয়ে বিশেষ দোয়া করা হয়। পাশাপাশি দেশ ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অ্যাড হুমায়ুন কবির সুমনের জন্য দোয়া ও সার্বিক কল্যাণ ও উন্নতি কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের সদস্য মোস্তফা মোল্লা, জাহাঙ্গীর কবির কিশোর, পৌর যুবলীগের সদস্য নিতাই চন্দ্র দাস, তরপুরচন্ডী ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রিয়াদ খান, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য মমিন চৌধুরী মাসুমসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বুধবার, ২৭ মার্চ ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন