সুপার স্টার ডিএ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার

সাইদ হোসেন অপু চৌধুরী : সামাজিক, মানবিক সংগঠন সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের উদ্যোগে বার্ষিক মিলাদ, দোয়া ও শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ মার্চ) জামিয়া হোসাইনিয়া দারুল আরকাম মাদ্রাসা ও এতিমখানায় এই দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের উপদেষ্টা ও সংগঠনের চেয়ারম্যান চিত্রনায়ক ডি এ তায়েব, সংগঠনের প্রতিষ্ঠাতা মাহাবুবা শাহরীন।ডি এ তায়েব এতিম শিশুদের সাথে ইফতার করেন তাদের সম্পর্কে খোঁজ-খবর নেন ও কথা বলেন এবং সেখানে কিছু সময় অতিবাহিত করেন।

সংগঠনের সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। সংগঠনের কার্যনির্বাহী সদস্য, সাধারণ সদস্যদের অংশগ্রহণে অত্যন্ত ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে অনুষ্ঠিত হয় এই মিলাদ ও দোয়া অনুষ্ঠান।দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মুফতী মাহবুবুর রহমান কাসেমী।

ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চলচ্চিত্র অভিনেতা ও ডি এ তায়েব ফাউন্ডেশন বাংলাদেশ প্লানিং কর্মকর্তা মজিবুর রহমান রানা গাজী, সংগঠনের উপদেষ্টা অপু চৌধুরী, সাধারণ সম্পাদক পিয়াস আফ্রিদি, সহ সভাপতি ডা: মজিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফরিদ খান, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, প্রচার সম্পাদক আশিকুর রহমান, কোষাধ্যক্ষ হামিদ মিয়া, আইন ও নীতিমালা সম্পাদক আর এস রহমান, কার্যকরী সদস্য হযরত আলী, এস জি ফয়সাল, হিরো মনির, সদস্য জাহাঙ্গীর আলম, ওয়াসিম রানা।

প্রকাশিত : বৃহস্পতি বার, ২৮ মার্চ ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন