৫ সহস্রাধিক নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন অ্যাড. হুমায়ুন কবির সুমন

সাইদ হোসেন অপু চৌধুরী :  Apr 15, 2024 at 20:24

৫ সহস্রাধিক দলীয় নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের জনগণের সঙ্গে মুসলিম জাহানের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের দিন থেকে চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী, ইব্রাহিমপুর,বিষ্ণুপুর, কল্যাণপুর, বাগাদী, চান্দ্রা, হানারচর, শাহ্ মাহমুদপুর এবং রামপুর ইউনিয়নের নেতা-কর্মী সমর্থক এবং সর্বস্তরের জনগণের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করেন।

অ্যাড. হুমায়ুন কবির সুমন এ সময় সকলের ব্যক্তিগত খোঁজ খবর নেন। নেতাকর্মীরা প্রিয় নেতাকে কাছে পেয়ে ছিল উচ্ছ্বসিত। আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা ফটোসেশন ও সেলফিও তুলছেন নেতার সাথে।

শুভেচ্ছা বিনিময় শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে হুমায়ুন কবির সুমন বলেন, আমি চাঁদপুরবাসীর সাথে থাকতে চাই। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের বুকে এখন বাংলাদেশ রোল মডেল হিসেবে রয়েছে। জনগণের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল উন্নয়নের বিভিন্ন চিত্র বেশি বেশি তুলে ধরতে হবে। আমি ছোটবেলা থেকে বঙ্গবন্ধু প্রেমী। জনগনের সাথে থেকে কাজ করার আগ্রহ আমার সব সময়। আমি আমার চাঁদপুর সদর উপজেলার সর্বস্তরের জনগণের জন্য কাজ করতে চাই।

অ্যাড, হুমায়ুন কবির সুমন বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। মানবিক মূল্যবোধ, সাম্য, পারস্পরিক সহাবস্থান ও সহযোগিতা-ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

তিনি সরকারের সাফল্যের কথা উল্লেখ করে বলেন, আজকে দেশের মানুষ অত্যন্ত উৎসবের মধ্যে ঈদ করছে। মানুষের যাত্রাপথের সব ধরণের সুবিধা দেওয়া হয়েছে। সরকারের সর্বোচ্চ আন্তরিকতার ফলে নির্বিগ্মে ঈদ করতে পেরেছে।

শুভেচ্ছা বিনিময়কালে স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

প্রকাশিত :   সোমবার, ১৫  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন