শাহরাস্তিতে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, সালিশ বৈঠকে হামলা

বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুরের শাহরাস্তিতে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে স্থানীয় মিমাংসায় সালিশী বৈঠকে হামলা ও মারধরের অভিযোগ উঠেছে। বুধবার (১৭ এপ্রিল) রাতে উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের নবাবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এতে ৫ জন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

এ বিষয়ে ভুক্তভোগী গৃহবধূ থানায় ৩ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, ওই গ্রামের বসু বাড়ির ইমান হোসেনের কন্যা পার্শ্ববতী দৈকামতা গ্রামে স্বামীর বাড়ি থেকে সোমবার (১৫ এপ্রিল) রাতে বাবার বাড়ি আসার পথে স্থানীয় সূচীপাড়া বাজারে একই বাড়ির চাচা সম্পর্কীয় নুর আহমদের পুত্র শিপনের সাথে সাক্ষাত হয়।

শিপন বাজার থেকে গৃহবধূর সাথে বাড়ির উদ্দেশ্যে পায়ে হেঁটে কথাবার্তার একপর্যায়ে বাড়ির দক্ষিণ পাশের বাগানের কাছে আসলে তাকে জোরপূর্বক জড়িয়ে ধরে। ওই সময় শিপন তার শ্লীলতাহানির চেষ্টা করে। গৃহবধূ তাকে ধাক্কা দিয়ে বাড়িতে চলে যায়। গৃহবধূ পরিবারের সদস্যদের বিষয়টি অবগত করলে তারা স্থানীয়দের মাধ্যমে বুধবার (১৭ এপ্রিল) রাতে অভিযুক্ত শিপনের বোন স্থানীয় মহিলা ইউপি সদস্য সেলিনা আক্তারের ঘরে বৈঠকে বসে।

একপর্যায়ে শিপন, তার ভাই রিপন ও মহিলা ইউপি সদস্য সেলিনা তাদের উপর অতর্কিত হামলা করে। এতে গৃহবধূর স্বামী, চাচা, ফুফু ও ছোট ভাই সহ ৫ জন আহত হয়। এ বিষয়ে গৃহবধূ জানান, অভিযুক্ত শিপন আমার বাড়ির সম্পর্কে চাচা।

ঘটনার দিন স্বামীর বাড়ি থেকে রাত সাড়ে আটটায় বাবার বাড়ি আসার পথে তার সাথে রাস্তায় দেখা হয়। পরবর্তীতে তার সাথে কথা বলতে বলতে বাড়ির দক্ষিণ পাশে একটা বাগানের কাছে আসলে আকস্মিক আমাকে জড়িয়ে ধরে। এছাড়া আমার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়।

আমি বিষয়টি পরিবারের সদস্যদের জানালে তারা স্থানীয়দের নিয়ে বাড়িতে বৈঠকে বসলে আমাদের উপর তারা হামলা করে। আমি এ বিষয়ে থানায় একটি অভিযোগ করেছি। আমি এর সঠিক বিচার দাবি করছি। এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে তাদের পাওয়া যায়নি। শিপনের স্ত্রী বলেন, তিনি এসব বিষয়ে অবগত নন।

প্রকাশিত : শুক্রবার, ১৯  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন