রামপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ

সাইদ হোসেন অপু চৌধুরী :
আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন সদর উপজেলার রামপুর ইউনিয়নে নেতাকর্মীদের নিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় ও ব্যাপক গণসংযোগ করেন।

শনিবার (২০এপ্রিল) সদর উপজেলার রামপুর ইউনিয়নে ৭নং ওয়ার্ডের ছোট সুন্দর বাজার, ৬নং ওয়ার্ড বদরখোলা বাজার, রামপুর ছিদ্দিকিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, গণসংযোগ করেন ও সর্বস্তরের জনগণের কাছে দোয়া চান।

গণসংযোগে তিনি বলেন, প্রতিটি মানুষের অধিকার নিশ্চিত করার জন্য মানুষের সম্মান ও মর্যাদা নিয়ে বিশ্বের বুকে মাথা তুলে বাঙালিদের দাঁড়াতে বঙ্গবন্ধু সারা জীবন সংগ্রাম করেছেন। তিনি যেমন বাংলাদেশ চেয়েছিলেন, তার কন্যা অপ্রতিরোধ্য গতিতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আজকে ডিজিটাল বাংলাদেশ হয়েছে। আগামীদিনে স্মার্ট বাংলাদেশ হবে এবং সেই স্মার্ট বাংলাদেশ গড়ার প্রতিটি মুহুর্তে আমাদের অনুপ্রেরণার উৎস জাতির পিতা বঙ্গবন্ধু।’

অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, পিতা মুজিবই একমাত্র নেতা, যিনি একেবারে ভাষার আন্দোলন দিয়ে শুরু করে স্বায়ত্ব শাসনের আন্দোলনের করে, স্বাধীনতা আন্দোলন করে এ দেশকে স্বাধীন করেছেন। আমরা পেয়েছি একটি স্বাধীন সার্বভৌম জাতি রাষ্ট্র। সে জন্যই তিনি আমাদের জাতির পিতা।’

তিনি বলেন, এই আসনের সাংসদ সমাজকল্যান মন্ত্রী ডাঃ দীপু মনি আমাদের জন্য ব্যাপক উন্নয়ন করছে। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিবেন বলে বিশ্বাস করি।

গণসংযোগে স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : রোববার,  ২১  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন