কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতির অভিষেক অনুষ্ঠিত

সাইদ হোসেন অপু চৌধুরী :  উৎসবমুখর পরিবেশে কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত সদস্যদের
অভিষেক সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১০ মে) সকাল ১০টা চাঁদপুর রোটারি ক্লাব হলরুমে সংগঠনের সভাপতি আলহাজ্ব এম আই মমিন খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শোয়েব মৃধার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী

বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেন, আজ আমি তাদের স্মরণ করছি, যারা এ শহরটাকে সুন্দর ভাবে গড়ার জন্য কাজ করে গেছেন। সমিতির এ অনুষ্ঠানের মধ্যদিয়ে আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। ’

কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতি সুষ্ঠুভাবে পরিচালনার জন্য নিয়ম তান্ত্রিকভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। এ কমিটির কাছে চাঁদপুর জেলাবাসীর অনেক আশা আকাক্ষা রয়েছে। সেই আশা-আকাক্ষা যেন পুরোপুরি পূরণ হয় সেদিকে নবনির্বাচিত কমিটির সকলকে সজাগ থাকতে হবে। নির্বাচন শেষ সকল প্রতিদ্বন্দ্বিতাও শেষ। কাধে কাধ মিলিয়ে এখন সকলে একযোগে কাজ করে নিজেদের ব্যবসায়িক সুনাম আরো বাড়াতে হবে।

তিনি বলেন, কোনো প্রতিষ্ঠান কিংবা সংগঠনের প্রতি যদি কারো আন্তরিকতা বা টান না থাকে তাহলে সে প্রতিষ্ঠান প্রাণ পায় না। যার কারণে অনেক সংগঠন বা প্রতিষ্ঠান বিলুপ্ত হয়ে যায়। তাই আমার বিশ্বাস এই ব্যবসায়ী সমিতির কর্মকান্ডের মাধ্যমে ঐতিহ্য ফিরে পাবে। এ কমিটিতে যাঁরা আছেন তারা যদি সম্মিলিত ভাবে উন্নয়ন মূলক কাজ করেন কিংবা একটু নতুনত্ব সৃষ্টি করেন- তাহলে কুমিল্লা রোডের আবার আগের রূপে ফিরে আসবে।

এসময় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি বাদল চন্দ্র সাহা, ব্যবসায়ী শাহ আলম ।

পরে নব নির্বাচিত নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান অতিথিবৃন্দ এবং নির্বাচিত কমিটিকে পুষ্পমাল্য ও আমন্ত্রিত অতিথিদের ফুল এবং সম্মাননা স্মারক দিয়ে বরণ করা হয়।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমেদ আকাশ।

এ সময় শপথ গ্রহণ করেন, কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতির নব নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মাসুদ খান, সহ সভাপতি সংকর পোদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রায়হান চৌধুরী, সহ সাধারণ সম্পাদক মোঃ আকাশ সরকার, কোষাধক্ষ্য মোঃ আনোয়ার হোসেন দুলাল, সহ কোষাধ্যক্ষ খোকন চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মোক্তার খান, দপ্তর সম্পাদক মোঃ হাশেম গাজী, সহ দপ্তর সম্পাদক বি এম দ্বীন ইসলাম পলাশ, ও কার্যকরী সদস্য আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, শাহীনুল ইসলাম, রফিকুল ইসলাম, মমিনুল ইসলাম শাকিল, ফরহাদ হোসেন।

প্রকাশিত :  শুক্র বার,  ১০  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন