নবনির্বাচিত চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের কৃতজ্ঞতা প্রকাশ

গতকাল ২১ অক্টোবর মঙ্গলবার চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে, চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিপুল ভোটের ব্যবধানে উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন অ্যাড.হুমায়ুন কবির সুমন।

তিনি ঘোড়া প্রতীক নিয়ে ৫০ হাজার ৪শ ৯৫ ভোট পেয়েছেন। আর দোয়াত কলম প্রতীকে আইয়ুব আলী বেপারী পেয়েছেন ৩৫ হাজার ৩শ ৫৩ ভোট। হুমায়ুন কবির সুমন আইয়ুব আলী বেপারী থেকে ১৫ হাজার ১শ ৪২ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান অ্যাড হুমায়ুন কবির সুমন বলেন, চাঁদপুরবাসী তাঁদের মূল্যবান ভোট দিয়ে ঘোড়া প্রতীকে আমাকে জয়যুক্ত করায় আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি আমি শুকরিয়া আদায় করি। সম্মানিত ভোটারদের প্রতি আমি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। আপনারা আমার ওপর যে আস্থা ও বিশ্বাস স্থাপন করেছেন আমি আমার সততা, আন্তরিকতা, নিষ্ঠা, মেধা, দক্ষতা ও আমার নিরলস পরিশ্রম দিয়ে আপনাদের সে আস্থা ও বিশ্বাসের পূর্ণ মর্যাদা রক্ষা করতে প্রতিশ্রুতিবদ্ধ। আপনাদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন, আমাকে সম্মানিত করেছেন, আপনাদের দেয়া এ দায়িত্ব আমি যথাযথভাবে পালনে আমার অঙ্গীকার পুনর্ব্যক্ত করছি। আমি আপনাদের দোয়া, শুভ কামনা ও সহযোগিতা প্রত্যাশা করি। ইনশাআল্লাহ, উপজেলায় আপনাদের সকল সেবা প্রাপ্তি নিশ্চিত করতে আমি আপনাদের সাথে নিয়ে কাজ করবো। একইসাথে স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসন নিশ্চিত করে নির্বাচনী দেয়া আমার অঙ্গীকার আমি অবশ্যই পালন করবো।

চাঁদপুর জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ আমাদের সকল সংগঠনের নেতা- কর্মীরা এই দীর্ঘদিন এই নির্বাচনের জন্য নিরলস পরিশ্রম করেছেন। তাঁদের সকলের প্রতি আমি আমার শ্রদ্ধা, ভালোবাসা, কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই। আজকের এ বিজয় আপনাদের নিরলস পরিশ্রমের ফসল। আমি বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই চাঁদপুর জেলা আওয়ামী লীগ, আমাদের এ নির্বাচনে বরাবরের মতই চাঁদপুরের সাংবাদিক, সংস্কৃতিকর্মী, ব্যবসায়ী ও পেশাজীবীসহ বিশিষ্ট নাগরিকবৃন্দ তাঁদের গুরুত্বপূর্ণ সমর্থন ও সহায়তা প্রদান করেছেন। আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞ। আমার পরিবারের প্রতিটি প্রিয়জনের কাছে আমি তাঁদের ধৈর্য, দোয়া, ভালোবাসা ও সহযোগিতার জন্য ঋণী। নির্বাচন পরিচালনায় দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশন, জেলা, উপজেলা প্রশাসন, চাঁদপুর প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাব, জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাবৃন্দ, পুলিশ, বিজিবি, র‍্যাব, আনসারসহ সকল আইনশৃঙ্খলার দায়িত্বে নিয়োজিত ব্যক্তিবর্গ এবং সংশ্লিষ্ট অন্যান্য সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। নির্বাচনে যারা অংশ নিয়েছেন সবাইকেই সঙ্গে নিয়ে উপজেলার সেবায় কাজ করবো ইনশাআল্লাহ। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক।

প্রকাশিত :  বুধ বার,  ২৩  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন