পঞ্চগড়ে ত্রাণ ও অর্থ বিতরণ করলেন রেলপথ মন্ত্রী

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ে করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের গরীব দুঃখি অসহায় ও দুস্থ্যদের মাঝে ত্রাণ ও অর্থ বিতরণ করলেন পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি মাননীয় রেলপথ মন্ত্রী এ্যাড: মোঃ নূরুল ইসলাম সুজন।

১মে (শুক্রবার) সকালে পঞ্চগড় জেলার বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়নে নিজ বাসভবন তাঁর নির্বাচনী এলাকার ৫০০ কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের গরীব দুঃখি অসহায় ও দুস্থ্যদের মাঝে ত্রাণ ও অর্থ বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, সবজি এবং নগদ টাকা।

এছাড়া মন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশে পঞ্চগড় জেলার বোদা উপজেলার কাওমি মাদ্রাসা প্রধানদের মাঝে অনুদানের চেকও বিতরণ করেন।

এসময় পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রার্ট, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, বোদা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী, বোদা থানার ওসি আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান, ময়দানদিঘী ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।