মতলব বাজারে আমেনা ফার্মেসি মোড় সড়কে একটু বৃষ্টি এলেই হাঁটুজল

                              
গোলাম নবী খোকন :
চাঁদপুরের মতলব বাজারের  আমেনা ফামের্সীর মোড় সড়কে  একটু বৃষ্টি এলেই হাটু জল। সরজমিনে জানা যায়, ঐতিহ্যবাহী মতলব বাজারের রিকশা  ষ্টান নামে পরিচিত।
ঐ খানে তিন রাস্তার মোর স্কুক সড়কের আমেনা ফামের্সীর মোড়  সড়কটি ডাউন হওয়ায় একটু বৃষ্টি এলেই সড়কে হাটু পানি হয়ে জমে থাকে।
এ সড়কটি একটি জন গুরুত্বপূর্ণ সড়ক। এ দিকে থানা, খাদ্য গোডাউন, হাসপাতাল, স্কুল ও মসজিদ, প্রতি নিয়তই এ সড়ক দিয়ে হাজার হাজার মানুষ হাটা চলা করে।
যান বাহন চলা চলে তেমন কোন সমস্যা না হলে ও  হেটে চলা মানুষের অনেক কষ্ট সাধ্য হয়। সামান্য একটু জায়গা প্রায় ৭০/৮০ অথবা ১০০ ফুট হবে লম্বায়।
এখানে আপাতত ক্রংকিট ও বালি দিয়ে সংস্কার করা হলে আর পানি জমে থাকবে না।  এ ছাড়া মতলব আরেকটি পয়েন্ট পূর্ব বাজার চৌ- রাস্তার মোড়, এ সড়কটি ও বর্তমানে খুবই জন গুরুত্বপূর্ণ সড়ক।
মতলত সেতু সংযোগ সড়ক পূর্ব  বাজার ষ্টিল ব্রিজের ডালে এ চৌ- রাস্তা সড়কটির  মোড়ে খানা খন্দে ভরা। এখানে ছোট -খাটো যান বাহন চলা চল ও মানুষের হাটা চলা করতে খুবই কষ্ঠ সাধ্য হয়। কর্তৃ পক্ষের কাছে গন মানুষের দাবী জরুরী বিত্তিত্বে বাজারের এ দুটি গুরুত্বপূর্ণ স্হান মেরামত করা হউক।