ফরিদপুরে আ.লীগের সংঘর্ষের ঘটনায় আটক ১১

নিউজ ডেস্ক :

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের তেলজুরি গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ১১ জন আটক করেছে পুলিশ।

সোমবার (১১ মে) সকালে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি মো. আমিনুর রহমান জানান, গতকাল সংঘর্ষের খবর পেয়ে সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ।

এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে সেখানে গতকালের ঘটনায় ১১ জনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে পাঁচ রাউন্ড সাউন্ড গ্রেনেড ও শটর্গানের ২০ রাউন্ড গুলি চালানো হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে জানান পুলিশের এ কর্মকর্তা।

গতকাল রোববার (১০ মে) রাতে এ ঘটনা ঘটে । এ সংঘর্ষে পুলিশের পাঁচ সদস্য সহ উভয় গ্রুপের ২৫ জন আহত হন বলে জানা গেছে।

 

পরে তাদেরকে স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এসময় উভয়পক্ষের হামলায় পুলিশের একটি গাড়িসহ ১৫টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। আটক করা হয় উভয় গ্রুপের ১১জনকে।

শেখর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইসরাফিল মোল্লা জানান, গতকাল রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক খন্দকার ওমর হাফিজ মুক্তি এর সমর্থকদের সাথে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সৈয়দ আলী আহমেদ সাকিব (সাকু) এর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ বাধে।

এতে পুলিশের পাঁচ সদস্যসহ উভয় গ্রুপের ২৫ জন আহত হন বলে জানান তিনি। পরে সেখান থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালসহ বিভিন্ন জায়গায় নিয়ে চিকিৎসা দেয়া হয়।