শেরপুর পৌরসভায় জেলা বিএনপির ২য় দিনের মত খাদ্য সামগ্রী বিতরণ

শেরপুর প্রতিনিধি :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা মহামারীতে সারা দেশের ন্যায় শেরপুরেও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের তত্বাবধানে ধারাবিাহিক ভাবে অসহায়, দিনমজুর, প্রতিবন্ধী, গরীব ও নিম্ন আয়ের কর্মহীন ঘরবন্দী মানুষের মাঝে ১৪ তম দিনেও খাদ্য সামগ্রী উপহার সামগ্রী বিতনরণ অব্যায়হত রয়েছে।
১৫ মে শুক্রবার সকাল ১০ ঘটিকায় ঐতিহ্যবাহী মৈত্রীবাড়ী মাঠে শেরপুর পৌরসভা ৬, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের চারশতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
আজকের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, পরিচালনা করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক আলহাজ্ব আওয়াল চৌধুরী, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ, এডভোকেট জীবন আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ পলাশ, আক্রামুজ্জামান রাহাদ, আবু রায়হান রুপন, শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক নিয়ামুল হাসান আনন্দ সহ জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী।
অনুষ্ঠানে ছাত্রদলের সার্বিক সহযোগিতায় সুশৃংখলভাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শেরপুর জেলা বিএনপি ও বিএনপি সভাপতি মাহমুদুল হক রুবেলের এমন ধারাবাহিক খাদ্য সহায়তা ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে এবং সর্বমহলে প্রশংসা কুড়াচ্ছে।
এ বিষয়ে তার সাথে কথা বললে তিনি বলেন- বিএনপি সবসময় মানুষের পাশে থাকে, থাকবে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশে দেশের এই ক্রান্তিকালে আমরা আমাদের সাধ্যমত মানুষের পাশে থাকছি এবং আমাদের এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।