গরিবের কোনো দল নেই : তোফায়েল আহমেদ

তাপস কুমার মজুমদার, ভোলা প্রতিনিধি :

আওয়ামীলীগের উপদেষ্টামলীয় সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ করোনা পরিস্থিতি মোকাবেলায় ত্রাণ কার্যক্রমে নিয়োজিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, নিষ্ঠার সাথে, সততার সাথে ত্রাণ বিতরণ করতে হবে।

মনে রাখতে হবে গরীব গরীবই। তার কোন দল নাই। দলমত নির্বিশেষে সকল মানুষ যাতে ত্রাণ পায় সে বিষয়টি নিশ্চিত করতে হবে। কোন অনিয়ম পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আজ দুপুরে ভোলা সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের বুথ উদ্বোধন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে তি‌নি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ এসময় আরও বলেন, ভোলা একটি বিচ্ছিন্ন দ্বীপ। এখান থেকে নমুনা সংগ্রহ করে বরিশাল বা ঢাকায় পাঠাতে সমস্যা হয় বিধায় ভোলায় সেম্পল কালেকশন বুথ স্থাপন করা হয়েছে।

স্বাস্থমন্ত্রীর সাথে কথা হয়েছে উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, অচিরেই ভোলায় করোনা পরীক্ষার জন্য একটি ল্যাব স্থাপন করা হবে।

তোফায়েল আহমেদের ব্যক্তিগত উদ্যোগে ভোলা, বোরহানউদ্দিন এবং দৌলতখান উপজেলায় পৃথক ৩টি নমুনা সংগ্রহ বুথ স্থাপন করা হয়েছে। আজ শনিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একই সাথে তিনি ৩টি বুথ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, সিভিল সার্জন ডাক্তার রতন কুমার ঢালি, জেলা পরিষদের ভাইস গোলদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার মো: সিরাজ উদ্দিন প্রমূখ ।