মনপুরা আশ্রয়কেন্দ্র গুলোতে প্রধানমন্ত্রী ত্রাণ সামগ্রী বিতরণ করেন ইউএনও

রাকিবুল হাসান, মনপুরা (ভোলা) প্রতিনিধি :

ভোলার মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সোবাহানপুর আশ্রয়ন প্রকল্পের ও দক্ষিণ সাকুচিয়া গুচ্ছগ্রাম ভূমিহীন হতদরিদ্র পরিবারগুলোর মধ্যে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার(৬ই জুন) উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস এই উপহার বিতরণ করেন। আশ্রয়ন প্রকল্পে থাকা ১৩০টি পরিবারের হাতে এ উপহার তুলে দেওয়া হয়।

প্রধানমন্ত্রী বিশেষ ত্রান সামগ্রী মধ্যেই রয়েছে,চাউল-১০কেজি,আলু-২কেজি, লবন-১কেজি,মশারী -১কেজি,সাবান -১পিজ, পিয়াজ-১কেজি,তৈল -১লিটার।

উপহার বিতরণ শেষে করোনা ভাইরাস মহামারিতে করণীয় নিয়ে আলোচনা করা হয়। মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মত বেশির ভাগ মানুষ ঘরের মধ্যে অবস্থান করছেন।

হত দরিদ্ররা কাজ করতে না পেরে খুবই সমস্যায় পড়েছে। তাই সরকারের দেওয়া সহযোগিতা খাদ্য সামগ্রী আমরা আশ্রয় প্রকল্প ও গুচ্ছগ্রামের মাঝে পৌঁছে দিচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন,মনপুরা উপজেলা আ’লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল, মনপুরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইলিয়াস মিয়া প্রমূ।