পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রেজাউল ইসলাম (৩৫) নামে এক জনের মৃত্যু হয়েছে। নিজ বাড়ীতে সে সুপারী গাছ থেকে সুপারী পাড়তে গিয়ে এ দূর্ঘটনার শিকার হন।

৭ জুন (রবিবার) সকালে পৌর এলাকার কায়েত পাড়ায় এ ঘটনাটি ঘটে। রেজাউল ওই এলাকার মৃত বজলুর রহমান ঠিকাদারের ছেলে এবং পেশায় একজন ব্যবসায়ী। সে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের পাশে ডিজি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের সামনে একটি চা-বিস্কুটের দোকান চালাতো।

পুলিশ সূত্রে জানা যায়, রেজাউল ইসলাম বাড়ীর সুপারি গাছে সুপারি পারতে উঠে। সুপারি পারার সময় এক কাঁদি সুপারি নিজ ঘরের টিনের চালে পরে। সেই সুপারি টিনথেকে নামাতে গেলে সে বিদ্যুতায়িত হন।

পাসেই একটি ৪২০ ভোল্টেজ লাইন ছিল। সেখানেই তিনি দীর্ঘক্ষণ আটকে ছিলেন। পরে তার বাড়ির লোকজন সহ স্থানীয়রা দেখা মাত্রই তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ নুসরাত জাহান লোপা জানান, বিদ্যুৎ স্পৃষ্ট ওই ব্যাক্তিকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আক্কাস আহমেদ, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রেজাউল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। পারিবারিক সূত্রে জানতে পেরে সে সকালে সুপারি পাড়তে গিয়ে এ দূর্ঘটনার শিকার হয়েছেন।