শেরপুরে আইনশৃঙ্খলায় আস্থার নাম কাজী আশরাফুল আজীম

মো. জাকারিয়া খান জাহিদ, শেরপুর প্রতিনিধি :

শেরপুর জেলার দায়িত্ব নেওয়ার পর শেরপুরের আইনশৃঙ্খলায় পরিবর্তন ও বিভিন্ন ক্ষেত্রে সফলতা এসেছে যার হাত ধরে তিনি শেরপুরের চৌকস পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম।

তিনি শেরপুরে দুই বছর পূর্ণ করলেন আজ। শেরপুরবাসীর আইনশৃঙ্খলায় এক আস্থারনাম পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। সাধারণ মানুষের মুখে মুখে এই দক্ষ পুলিশ সুপারের নাম।

তিনি যেমন শেরপুরের বসবাসরত মানুষের ভালোবাসা পেয়ে শেরপুরকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আবার জেলা পুলিশের ভালোবাসা পাচ্ছেন শেরপুরের সাধারণ মানুষ।

এ যেনো জনতাই পুলিশ! তাইতো দুইবছর পূর্ণ করায় পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর হোসেন, ডিআইও-১ মোখলেসুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহম্মেদ বাদল, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ আলমগীর হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা। শুভেচ্ছার পরে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সফলতার দুই বছর পূর্তির কেক কাটেন।

উল্লেখ্য, ঝিনাইদহের সম্ভ্রান্ত পরিবারের সন্তান কাজী আশরাফুল আজীম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি শেষে ২৪তম বিসিএসে ২০০৫ সালে পুলিশ বিভাগে যোগদান করেন। এরপর সহকারী পুলিশ সুপার হিসেবে রাজধানী ঢাকাসহ কয়েকটি জেলায় এবং অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে গোপালগঞ্জ ও ঢাকায় দায়িত্ব পালন করে পুলিশ বিভাগে নিজের সু-সংহত অবস্থান তৈরি করেন।

২০১৭ সালের ডিসেম্বরে তিনি পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেয়ে ডিএমপিতে দায়িত্ব পালন করেন। এরপর গত বছরের ৭ জুন শেরপুরের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।