দোহারের মহামারী-বন্যা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নির্দেশে শুকনো খাবার হাতে নির্মরন্জন গুহ

মাকসুমুল মুকিম, দোহার প্রতিনিধি :

ঢাকার দোহারে ২৯ জুলাই রোজ বুধবার সারাদিন ব্যাপী উপজেলার সুতারপাড়া, মাহমুদপুর, বিলাশপুরসহ নারিশা এলাকায় প্রায় আট শতাধিক অসহায় পরিবারকে ট্রলারযোগে ঘুরে ঘুরে খোঁজখবর ও শুকনো খাবার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীস্বেচ্ছাসেবকলীগ সভাপতি বাবু নির্মরন্জন গুহ।

এ সময় তিনি নিজ উদ্যোগে দোহারের এই সব এলাকায় পানিতে নেমে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এ সময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি বাবু নির্মরন্জন গুহ বলেন মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নিদর্শন মোতাবেক আমরা দলের সকল নেতাকর্মীরা আজ অসহায় পরিবারের মাঝে এসেছি। আপনারা জননেত্রীর জন্য দোয়া করবেন যেন তিনি দীর্ঘ দিন বেঁচে থাকে কেননা প্রধানমন্ত্রী বেচে থাকলে দেশ বাচবে আর দেশ বাচলে দেশের জনগণ বাঁচবে। আমরা স্বেচ্চাসেবলীগ নেতাকর্মীরা বন্যার শুরু থেকে জনগনের পাশে আছি এবং আগামীতেও থাকবো। আমাদের এই কার্যক্রম অব্যাহত আমার ঈদ, পূজা বন্যা সহ সকল কার্যক্রমে সকলের আগে দাড়াই।

আমরা আওয়ামী স্বেচ্ছাসেবলীগ নেতাকর্মীরা ধান ক্ষ্যেতে ধান কাটা সহ কৃষকের ঘরে ধান পৌছে দেওয়ার মতো কার্যক্রম ও করেছিলাম।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবলীগ নেতা রাহুল দাস, ঢাকা জেলা দক্ষিণ সেচ্চাসেবলীগ সভাপতি মাহবুব বেচারী, ইব্রাহীম খলিল, দোহার উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলী ঘটু, নারিশা ইউনিয়নের আওয়ামী লীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক কাউছার খালাসী, মাজহারুল ইসলাম রাকিব আরমান অপু , শেখ রুনু সহ আরো  নেতা কর্মীরা।