অবসর নিলেন চাঁদপুর সরকারি হাসপাতালের হিসাব রক্ষক সফিউল আলম

কবির হোসেন মিজি :

৩৯ বছর পর সরকারি চাকরি জীবন থেকে অবসর গ্রহণ করলেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মোঃ সফিউল আলম।

জানা যায় মোঃ সফিউল দীর্ঘ ১০ বছর আড়াইশ’ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ২০০৯ সালের নভেম্বরের ৮ তারিখ হাসপাতালে যোগদান করেন। এরপূর্বে তিনি ১৯৭৯ সালের জানুয়ারিতে হাজীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্ব পালন করে প্রথমে সরকারি চাকরিকে যোগদান করেন। এরপর মতলব স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে সর্বশেষ ২০০৯ সালে চাঁদপুর সরকারি হাসপাতালে যোগ দেন। তার পর থেকে এতদিন সরকারি এই হাসপাতালটিতেই তিনি উল্লেখ্যিত পদে নিষ্ঠা ও দক্ষতার সাখে দায়িত্ব পালন করে এসেছেন।

এরপর তিনি গত ৩০ জুন চাঁদপুর সরকারি হাসপাতালের এই দায়িত্ব থেকে একেবারে অবসর গ্রহণ করেছেন। এতে তিনি দীর্ঘ ৩৯ বছর সরকারি চাকরি করে এসেছেন বলে জানা গেছে।

উল্লেখ্য মোঃ সফিউল আলম চাঁদপুর হাজীগঞ্জ উপজেলার রাজার গাঁও ইউনিয়নের মেনাপুর গ্রামে জন্মগ্রহণ করেন। পিতা মৃত আব্দুল হামিদ, মাতা আনোয়ারা বেগম। বর্তমানে চাঁদপুর শহরে বসবাস করছেন। তিনি ১ ছেলে ও ১ কন্যা সন্তানের পিতা। ছেলে একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার এবং সে ড্যাপোডিল ইন্টারন্যাশনাল কলেজ থেকে কম্পিউটার সাইন্সে অনার্স পাশ করেছেন। আর মেয়ে চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে মাস্টার্স পাশ করেছেন।

প্রকাশিত : ২৬ আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ, ১১ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ০৬ মুহররম ১৪৪২ হিজরি, বুধবার