ফরিদগঞ্জে মাদ্রাসা অধ্যক্ষের ইন্তেকাল

মোঃ মহিউদ্দিন, ফরিদগঞ্জ সংবাদদাতা :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোঁয়া আজিজিয়া ইসলামীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা খাজা আহাম্মদ (৫৭) বেন স্টোক করে মৃত্যু রবণ করেছেন। (ইন্নালি— রাজেউন)।

১লা সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৮: ৫০ মিনিটের সময় চাঁদপুর আল মানার হাসপাতালে মৃত্যু বরণ করেন।মরহুমের নামাজে জানাজাযা বুধবার সকাল ১০ টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে। তিনি মৃত্যু কালিন স্ত্রী,২ ছেলে , ২ মেয়ে,বৃদ্ধ মা ও আতœীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। পোঁয়া গ্রামেরই অধিবাসী ছিলেন। মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেছেন মরহুমের স্বজন ও সন্তোষপুর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল হাছান মোঃ সাইফুল্যাহ।

মরহুম মাওঃ খাজা আহাম্মদের বর্নাঢ্য কর্মময় জীবনে উপজেলা জমিয়তে মোদারেছিনের সহ-সভাপতি ও জমিয়তে হেজবুল্লাহর উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া সামাজিক ও সাংগঠনিক উচ্চ মাপের একজন মানুষ ছিলেন।

সকল মানুষের সাথে মিলে মিশে ্অর্পিত দায়িত্ব পালন করতেন। মাদ্রাসা শিক্ষকরা তার মুত্যুতে শোক প্রকাশ করেছেন। একজন ভালো মানুষের পাশাপাশি ভালো আলেমকে হারালো আলেম সমাজ। তাই তার মৃত্যুতে সামাজিক ,সাংগঠনিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছে।