ফরিদগঞ্জে সম্ভাব্য পৌর মেয়র পদপ্রার্থী আবু সুফিয়ান শাহীনের আলোচনাসভা

মোঃ মহিউদ্দিন, ফরিদগঞ্জ প্রতিনিধি  :
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আবু সুফিয়ান শাহীনের সমর্থনে মঙ্গলবার বিকেলে স্থানীয় পূর্ব বড়ালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৪ ও ৫ নং ওয়ার্ডের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনসহ এলাকাবাসীর আয়োজনে এক পরামর্শমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালামের সভাপতিত্বে মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে আমি জনগনের সেবক হিসাবে কাজ করতে চাই। দেশের মানুষের মঙ্গলে কাজ করা আমাদের রাজনৈতিক অঙ্গীকার।

‘আমরা যারা নেতাকর্মীরা রয়েছি, আমাদের দায়ীত্ব হচ্ছে, উন্নয়ন কর্মকান্ডকে মানুষের কাছে যথাযথভাবে তুলে ধরা। সকল অপপ্রচারকে পেছনে পেলে দল ও দেশকে কাঙ্খিত উন্নতির শিখরের নিতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার পাশাপাশি সাধারণ মানুষের আস্থা ও বিশ্বা স অর্জন করতে হবে। ফরিদগঞ্জ পৌর সভাকে সত্যিকার অর্থেই আমি নির্বাচিত হলে একটি মডেল পৌর সভা হিসাবে উপহার দেবো। আপনাদের সম্মান ও মর্যাদা অক্ষুন্ন রেখেই উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করবো।

উপস্থিত বক্তব্য রাখেন, শাহজাহান কবির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেছার আহাম্মেদ পাটওয়ারী,বীর মুক্তি যোদ্ধা আব্দুস সামাদ পাটওয়ারী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন গাজী, আব্দুর রহিম রুবেল, জাহিদুর রহমান গাজী, লতিফ মৃর্ধ্যা লিটন পন্ডিত, ফরিদ মিজি,হারিছ খান, নাছির উদ্দিন প্রমুখ।

০৯ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ২৫ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ, ২০ মুহররম ১৪৪২ হিজরি, বুধবার

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না