শেরপুরে ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শেরপুর প্রতিনিধি :

শেরপুর জেলা ব্যাপি ৫ শতাধিক অসহায় মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি প্রথম ধাপ। শেরপুর সদর উপজেলা ডুবারচরে অবস্থিত কামারের চর উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার, ১৮ ই জুলাই সন্ধ্যা ৬.৪৫ টায় ২ শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে শেরপুর জেলা যুবলীগ। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি পোলায়ের চাল , ১ বোতল তেল, আধা কেজি চিনি, আধা কেজি পেঁয়াজ, ১ প্যাকেট সেমাইসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শেরপুর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও কামারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে গ্রেফতারের পর যুবলীগের আন্দোলনের কথা স্মরণ করেন। তিনি বলেন, ফখরুদ্দিন সরকার ১/১১ এর সময় মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে অবৈধভাবে গ্রেফতার করে। যুবলীগ তখন আওয়ামী লীগের সঙ্গে রাস্তায় আন্দোলন করে নেত্রীকে মুক্ত করতে বিশেষ ভূমিকা রাখে।

তিনি আরও বলেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে সারাদেশে সংগঠনের নেতাকর্মীরা মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকের এই কার্যক্রম। করোনার এই মহাসংকটে যুবলীগের নেতাকর্মীরা দেশব্যাপী নিজেদের জীবন বাজি রেখে করোনা আক্রান্ত রোগীর সেবা করে যাচ্ছে। অসহায়-দুস্থদের ত্রাণ সহায়তা ও সাধারণ রোগীদের টেলিমেডিসিন সেবা দিচ্ছে যুবলীগ।

তিনি আরো প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, যতদিন করোনা থাকবে ততদিন মানুষের পাশে থেকে সেবা দেবে যুবলীগ।

অন্যান্যদের মাঝে বক্তব্য প্রদান করেন, জেলা যুবলীগের নেতা মাহবুবুল আলম লিমন, শাহ মুহাম্মদ ইমতিয়াজ চৌধুরী শৈবাল প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন কামারের চর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল রহমান, সাধারণ সম্পাদক মোঃ মুরাদ, যুবলীগ কর্মী আতিক, ফিরোজ সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী।