শেরপুরের শ্রীবরদীতে  প্রেমিকার বাড়িতে প্রেমিক খুন

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুরের শ্রীবরদী উপজেলায় প্রেমিকার বাড়িতে মিজানুর রহমান মিজান (২৫) নামে এক যুবক খুন হয়েছেন। সোমবার (৯ আগস্ট) দুপুর ২টার দিকে জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত মিজানুর রহমান মিজান উপজেলার ভেলুয়া ইউনিয়নের চাংপাড়া গ্রামের মোতালেব মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিজানের সঙ্গে ভেলুয়া আকন্দপাড়ার আনছার আলীর স্বামী পরিত্যক্তা মেয়ে আফরোজার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে একই এলাকার সাহেব আলীর ছেলে বাবুল মিয়া (২৬) রোববার (০৮ আগস্ট) রাতে মিজানকে ডেকে প্রেমিকার বাড়িতে নিয়ে যান। সেখানে দুই পক্ষের বাগবিতণ্ডার একপর্যায়ে প্রেমিকার বাড়ির লোকজন মিজানকে কুপিয়ে গুরুতর আহত করেন। এ সময় মিজানের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহত মিজানের বাবা মোতালেব মিয়া বলেন, আমার ছেলে পেশায় একজন মুদি দোকানদার। বাবুলসহ আনসার আলীর লোকজন আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে। আমি এই ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঢাকা পোস্টকে জানান, ঘটনার সঙ্গে জড়িত বাবুল মিয়া নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি দা ও কয়েক জোড়া জুতা উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।