সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারীকে বিএনপির মহাসচিবের চিঠি

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারীকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত চিঠি প্রদান করা হয়েছে।

গত ১৭ আগস্ট বিএনপি কেন্দ্রীয় কমিটির প্যাডে চাঁদপুর( ৪) ফরিদগঞ্জ আসনের বিএনপির সম্ভাব্য সাংসদ সদস্য প্রাথী হিসেবে এ চিঠি প্রদান করা হয়।

চিঠিতে উল্লেখ করা হয়েছে যে বিশ্বব্যাপী করোনা মহামারী (কোভিড-১৯) কারনে মানুষের জীবন মান স্থবির হওয়ার কারনে সকল নেতা কর্মীদের নিয়ে এ দেশের মানুষের পাশে থাকার জন্য নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য করোনা মহামারী কারনে নিম্ন আয়ের মানুষের পাশে থেকে খাদ্য ও ত্রাণ সহায়তা দিয়ে মানুষের পাশে ছিলেন জাতীয়তা বাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারী।

এদিকে ডক্টর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর মাধ্যমে করোনা হেল্প ডেক্স চালু করা হয়েছে। বিএনপির নেতা কর্মীরা জেলা, মহানগর ও উপজেলা পর্যায়ে অক্সিজেন সেবা চালু রেখেছেন।

করোনা পর্যবেক্ষণ টিমের আহবায়ক বিএনপি’র জাতীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইকবাল হাসান মাহমুদ টুকু নেতৃত্বে বিয়ে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতা কর্মীরা মাঠে অক্সিজেন সেবাসহ নিরলসভাবে মানুষের সেবা দিয়ে যাচ্ছে।