দোহারে ইজিবাইক ছিনতাই করেছে প্রতারক চক্র

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগঞ্জ (ঢাকা) : ঢাকার দোহার উপজেলায় পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাই করেছে প্রতারক চক্র।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে উপজেলার লটাখোলা করম আলী মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে। ছিনতাই হওয়া ইজিবাইকের মালিক মো. সুজন উপজেলার পালামগঞ্জ এলাকার আমির সিকদারের বাড়িতে ভাড়া থাকেন।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

এব্যাপারে সুজন জানান, জয়পাড়া ওয়ান ব্যাংকের সামনে থেকে করম আলী মোড়ে যাবেন বলে পুলিশ পরিচয়ে একজন লোক আমার ইজিবাইকে উঠেন। তার মোটরসাইকেল নষ্ট হয়েছে বলে জানান।

পরে আমি তাকে লটাখোলা এলাকার ভাঙ্গা ব্রিজে নিয়ে গেলে তিনি একজনের সাথে কথা বলে চলে আসেন। করম আলী মোড়ের টিভিএস মোটর সাইকেল শো-রুমের সামনে আসার পর, তিনি যার সাথে কথা বলেছেন তাকে ডেকে আনতে বলেন। আমি তাকে ডাকতে যাই। সেখানে তাকে না পেয়ে চলে আসি। কিন্তু এসে দেখি আমার ইজিবাইক এবং লোকটি নেই।

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

এবিষয়ে দোহার থানায় একটি অভিযোগ করা হয়েছে। এব্যাপারে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, ভুয়া পুলিশ পরিচয় দিয়ে একটি প্রতারক চক্র ইজিবাইক ছিনতাই করেছে বলে অভিযোগ পেয়েছি।

বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।এবিষয়ে দোহার থানায় একটি অভিযোগ করা হয়েছে। এব্যাপারে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, ভুয়া পুলিশ পরিচয় দিয়ে একটি প্রতারক চক্র ইজিবাইক ছিনতাই করেছে বলে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?