চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোয়নপত্র কিনলেন বকুল

শেরপুর প্রতিনিধি : :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে শেরপুর নালিতাবাড়ী উপজেলার ১২নং কলসপাড় ইউনিয়ন বাংলাদেশ আওয়ামিলীগ নালিতাবাড়ী উপজেলা শাখা কার্যালয়ে ১৭ অক্টোবর রবিবার মনোনয়নপত্র কিনলেন তরুণ যুবকলীগ নেতা সাবেক মেম্বার মোঃ এনামুল হকের বড় ছেলে মোঃ মনিরুল ইসলাম বকুল ।

এসময় দলীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ফজলুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক জনাব ওয়াসকুরুনি, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, আসতারা আসমা লতিফ, সাংস্কৃতিক সম্পাদক জনাব সপন আহমেদ, শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান দিপু সহ ১২নং কলসপাড় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ওয়ার্ড পর্যায়ের অনেকেই উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য নেতা বাবু গোপাল সরকার।

মনিরুল ইসলাম বকুল বাংলাদেশ আওয়ামী যুবলীগ ১২ নং কলসপাড় ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, ব্যবস্হাপনা বিষয়ে অনার্স, মাস্টার্স পড়াশোনা শেষ করে, বর্তমানে ব্যবসায় সাথে জড়িত। এবং তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্বেও রয়েছেন।

এবিষয়ে জানতে চাইলে, চেয়ারম্যান পদপার্থী মনিরুল ইসলাম বকুল বলেন, মাননীয় সাবেক সফল কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ায় প্রতয়ে তরুণ প্রজন্মকে সাথে নিয়ে আমদের ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আমি আমার ইউনিয়নের প্রতিটি বাজার, পাড়া মহল্লায় জনগণের কাছে নৌকা প্রতিকে দোয়া ও সমর্থন চেয়ে গণসংযোগ করছি এবং তা অব্যাহত।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ