দোহারে অস্ত্র ও মাদকসহ যুবক আটক

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা) :

ঢাকার দোহার উপজেলায় অস্ত্র ও মাদকসহ সাইম হোসেন(২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে দোহার থানা পুলিশ। গ্রেফতারকৃত সাইম হোসেন উপজেলার নারিশা গ্রামের মৃত আমির হোসেনের ছেলে। এ ঘটনায় সাইম হোসেনের বিরুদ্ধে অস্ত্র আইন- ১৮৭৮ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ এ দোহার থানায় পৃথক দুটি মামলা হয়েছে। সোমবার দোহার থানা পুলিশের পক্ষ থেকে প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানা যায়, রোববার সকাল সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে দোহার থানা পুলিশের এসআই(নি.) মো. গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার নারিশা কবরস্থানের পাশে সাইম হোসেনের বাড়িতে আভিযান পরিচালনা করেন। এ সময়ে সাইম হোসেনের কাছ থেকে ১ রিভলবার, দুই রাউন্ড গুলি, ১টি চাইনিজ কুড়াল, ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট, ওজন ৩ গ্রাম, মূল্য আনুমানিক ৯ হাজার টাকা এবং ২ শত পুরিয়া হেরোইন, ওজন ২০ গ্রাম, মূল্য আনুমানিক ৮০ হাজার টাকা উদ্ধার করে এবং সাইম হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় সাইম হোসেনের বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯এ/১৯/এফ ধারা এবং ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- এর ৩৬(১) সারণির ৮(খ)/৩৬(১) সারনির ১০(ক) ধারায় দোহার থানায় পৃথক দুইটি মামলা হয়েছে।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাইম হোসেনকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করে। পরে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সন্ত্রাস ও মাদক নির্মূলে আমাদের অভিযান অব্যাহত থাকবে।