স্বরূপকাঠিতে ওসিদ্বয়ের বিদায়ী ও নবাগত সংবর্ধনা

স্বরূপকাঠি প্রতিনিধি :

পিরোজপুরের স্বরূপকাঠির নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেনের বদলী জনিত বিদায়ে এবং নবাগত অফিসার ইনচার্জ মো. জাফর আহম্মেদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার বিকেলে উপজেলা পরিষদের হলরুমে স্বরূপকাঠি অফিসার্স ক্লাবের পক্ষ থেকে অনুষ্ঠিত ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হক।

ওসিদ্বয়কে ফুলের শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে সভার সুচনা করা হয়। পরে ইউএনও মো. মাহবুব উল্লাহ মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার চপল কৃষ্ণ নাথের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. ফিরোজ কিবরিয়া, বিদায়ী ওসি আবির মোহাম্মদ হোসেন, নবাগত ওসি মো. জাফর আহম্মেদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তপন বিশ্বাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানস কুমার দাস, নির্বাচন অফিসার মো. শাহিন শরীফ, প্রানিসম্পদ কর্মকর্তা তাপশ ঘোষ, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা আক্তার, জনস্বাস্থ্য কর্মকর্তা রুপক কুমার সাহা, তথ্য সেবা কর্মকর্তা কামারুন কবির নিপু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হযরত আলী হিরু ও একটি বাড়ি একটি খামার প্রকল্প কর্মকর্তা বিশ্বজিৎ সাহা প্রমুখ। বক্তব্য শেষে বিদায়ী ওসি আবির মোহাম্মদ হোসেনের হাতে সংবর্ধনার ক্রেষ্ট তুলে দেয়া হয়।