মুক্তেশ্বরী সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের দোয়া ও সাহিত্য সভা অনুষ্ঠিত

জি এম আবু মুসা :

আজ ২১ জুলাই ২০২৩ তারিখ মুক্তেশ্বরী সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের আয়োজনে কবি ও সংগঠক গাজী শহিদুল ইসলাম এবং সাংবাদিক জি এম অভি ‘র মমতাময়ী মা এঁর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও ১৪২ তম মাসিক সাহিত্য সভা অনুষ্ঠিত হয়েছে।

তির্যক যশোর এর কার্যালয়ে ( পৌরপার্ক) আয়োজিত এ মহোতী অনুষ্ঠানে প্রবীন কবি হোসেন আলী মহোদয়ের সভাপতিত্বে ও গাজী শহিদুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি খুলনা বিভাগীয় কমিটির সভাপতি সাংবাদিক আশিকুর রহমান টনি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কালচারাল অফিসার হায়দার আলী শিম্বা,কবি ও বাচিক শিল্পী এম এন এস তুর্কী, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি খুলনা বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলাম শফি,বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি যশোর জেলা শাখার সভাপতি সাংবাদিক নাসিম রেজা, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি ও সংগঠক এডভোকেট জি এম মুছা।

আলোচানা ও কবিতা পাঠ করেন সর্বকবি গীতিকার ডা. মোকাররম হোসেন, কথাসাহিত্যিক রাশিদা আখতার লিলি, অধ্যাপক সুরাইয়া শরীফ, শাহরিয়ার সোহেল, হোসাইন নজরুল হক, বীর মুক্তিযোদ্ধা ডা. আহাদ আলী, ডা. অমল কান্তি সরকার, ভদ্রাবতী বিশ্বাস, মোঃ মুজিবুর রহমান, জাকির হোসেন, কাজী হাসানুর রহমান, রাজ পথিক, নাজমা আক্তার,আতিয়ার রহমান,আমিরুজ্জামান যশোরী, মনোজ চক্রবর্তী, নাসিরব উদ্দিন, এম এম মনিরুল ইসলাম, সানজিদা ফেরদৌস, প্রমূখ। দোয়া পরিচালনা করেন একেএম শহিদুল্লাহ এছাড়াও প্রায় অর্ধশতাধিক কবি সাহিত্যিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষেরা উপস্থিত ছিলেন।