জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে কুয়াকাটায় র‍্যালী ও আলোচনা সভা

জাকারিয়া জাহিদ,কুয়াকাটা প্রতিনিধি :

সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার- এই স্লোগান নিয়ে কুয়াকাটা পৌরসভার উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠীত হয়। র‍্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা কার্যালয় আলোচনা সভায় মিলিত হয়।মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর ) সকাল ১০ টায় কুয়াকাটা পৌরসভা কার্যালয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কুয়াকাটা পৌরসভার মাননীয় সচিব জনাব হুমায়ুন কবির এর সভাপতিত্বে কুয়াকাটা পৌরসভার কাউন্সিলার ও ২নং প্যানেল মেয়র শহীদ দেওয়ান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌরসভার মেয়র জনাব আনোয়ার হাওলাদার।

উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌরসভার ১ নং প্যানেল মেয়র মনির শরীর,কাউন্সিলর ফজলু খান,আবুল ফরাজি,ডাঃ তৈয়বুর রহমান,হাবিব শরিফ,ছাবের আহম্মেদ, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু,কুয়াকাটা শিল্পীগোষ্ঠীর সভাপতি হোসাইন আমির, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক জনাব মাহাবুব আকন এবং কুয়াকাটা পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ,সংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার প্রধান অতিথির বক্তব্য বলেন জনসচেতনতা তৈরি এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে দিবসটি উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। তিনি আরও বলেন যদি আমরা সবাই পৌর ট্যাক্স প্রদান করি তাহলে আমাদের এই পৌরসভাকে প্রথম শ্রেণীতে উত্তীর্ণ হতে সময় লাগবে না।তাই সকলকে পৌর কর প্রধানের জন্য বিশেষভাবে অনুরোধ করেন।