ভোলা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী

রাকিবুল হাসান, মনপুরা প্রতিনিধি :
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এ ভোলা জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আক্তার চৌধুরী। শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় তিনি এ পদক অর্জন করেন। এ বিষয় নিশ্চিত করেন মনপুরা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, র্কমর্কতা-র্কমচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান ও সদস্য সচিব  প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি জানানো হয়।

বুধবার জেলা পরিষদ সম্মেলন কক্ষে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক অনুষ্ঠানে সদস্য সচীব হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল মমিন টুলু। এই সময় পদক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিক।

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন মনপুরা উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নের্তৃবৃন্দ, শিক্ষক নের্তৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নের্তৃবৃন্দ।

এ বিষয়ে মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধুরী বলেন, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে সবাই মিলে কাজ করায় এমন ভালো একটি প্রাপ্তি যোগ হয়েছে।