কমলনগরে করোনায় দ্রব্যমূল্য বৃদ্ধি: ৯ দোকানে ৩ লাখ ৭০ হাজার টাকা জরিমানা

 

মো. হৃদয় হোসেন, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

করোনা ভাইরাসকে পুঁজি করে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার বিভিন্ন হাট বাজারে ইচ্ছামতো দ্রব্যমূল্য বৃদ্ধি করায় উপজেলার হাজিরহাট এবং তোরাবগঞ্জ বাজারে ৯ মুদি দোকানে ৩ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন।

দোকানগুলো হচ্ছে: তোরাবগঞ্জ বাজারের সহিদ ষ্টোর ৫০ হাজার, মেসার্স হাজী করিম এন্ড ব্রাদার্স ৫০ হাজার, আরিফ ষ্টোর ৫০ হাজার, ইসমাইল ভ্যারাইটিজ ষ্টোর ৫০ হাজার, রাকিব ষ্টোর ৫০ হাজার, জয়নাল ষ্টোর ৫০ হাজার।

http://picasion.com/
অন্যদিকে হাজিরহাটে হালিম ট্রেডার্স ৫০ হাজার, নাহিদ ট্রেড্র্স ১০ হাজার, মুদি দোকান ১০ হাজার। এসময় হাজিরহাটে কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী এবং তোরাবগঞ্জে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফয়সাল আহমেদ রতন উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন বলেন, করোনা ভাইরাস আতঙ্ককে পুঁজি করে এক শ্রেণীর অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের মাধ্যমে চাল, পেয়াজ ও আলু সহ বিভিন্ন ভোগ্য পন্যের মূল্য বৃদ্ধি করে দিয়েছে। তাই বাজার নিয়ন্ত্রণে রাখতে এ অভিযান পরিচালনা করা হয়। ভোগ্যপন্য বাজার দাম নিয়ন্ত্রণে রাখতে এ অভিযান অব্যহত থাকবে বলে ও জানান তিনি।