সাবেক ওলামালীগের সভাপতি হাবিবুল্লাহ কাঁচপুরীর দু’শ’ পরিবারকে উপহারসামগ্রী বিতরণ

গোলাম নবী খোকন :

ওলামালীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব হাবিবুল্লাহ কাঁচপুরীর নগদ অর্থ ও উপহার সামগ্রী কার্যক্রম।আবারও সাইনবোর্ডে ২শত পরিবারের মাঝে নগদ অর্থ ও উপহার সামগ্রী বিতরণ করেন হাবিবুল্লাহ কাঁচপুরী।

বৃহস্পতিবার সকালে ১২ টার সময় সাইনবোর্ড কেএমএস টাওয়ারে এসব খাদ্যদ্রব্য ও নগদ অর্থ বিতরণ করা হয়। প্রিয়ম গ্রুপের চেয়ারম্যান এবং ওলামালাগের সাবেক সভাপতি হাবিবুল্লাহ কাঁপুরী প্রতিদিন নিম্ন আয়ের বিভিন্ন পেশাজীবিদের মাঝে আর্থিক সহযোগীতা ও খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছেন।

হাবিবুল্লাহ কাঁচপুরী বলেন, করোনা ভাইরাসের কারণে অসহায় মানুষের পাশে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ। যাদের উপর মহান আল্লাহর রহমত আছে তারাই অসহায় মানুষের পাশে দাড়াতে পারে। যতদিন এ মহামারী থাকবে ততদিন অসহায় মানুষকে নিজের সামর্থ্য অনুযায়ী সহযোগীতা করে যাবো।

হাবিবুল্লাহ কাঁচপুরী ইতিমধ্যে কুমিল্লা চৌদ্দগ্রাম, ডেমরা, নারায়ণগঞ্জ সহ বিভিন্ন এলাকায় নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেছেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ বিষয়টি প্রচার করেন যেনো কেউ অসুবিধায় থাকলে তাঁর সাথে যোগাযোগ করেন।

এলাকাবাসী জানান, হাবিবুল্লাহ কাঁচপুরী সকল বিত্তবানদের জন্য আদর্শ। সকলেই যদি তাঁর মত করে এগিয়ে আসে তাহলে অসহায় মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে। হাবিবুল্লাহ কাঁচপুরীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন এলাকাবাসী।