কুমিল্লায় নতুন করে ২৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত, মোট আক্রান্ত ৩০৭

জাহাঙ্গীর আলম ইমরুল :
কুমিল্লায় নতুন করে ২৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। জেলায় মোট আক্রান্ত হয়েছে ৩০৭জন। নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে সিটি কর্পোরেশনে ০১ জন, আদর্শ সদরে ০২ জন, চান্দিনায় ০২ জন, দাউদকান্দিতে ০৩ জন, সদর দক্ষিনে ০১ জন, লাকসামে ০৭ জন, নাঙ্গলকোটে ০৪ জন, বুড়িচং-এ ০১ জন ও কুমিল্লা মেডিকেল কলেজে ০৪ জন।

এদিকে সিটি কর্পোরেশন এলাকায় করোনা পজেটিভ মৃত্যুবরন করেছে ০১ জন।

কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান জানান, আজ সোমবার দুপুর পর্যন্ত কুমিল্লায় করোনা ভাইরাসে সর্বমোট আক্রান্ত হয়েছেন ৩০৭ জন আর সিটি কর্পোরেশনে ০১ জনসহ মৃত্যুবরন করেছেন ১৩ জন। হোম আইসোলেশনে চিকিৎসা নিয়ে ৩০৭ জনের মধ্যে ৫৩ জন সুস্থ্য হয়েছেন।


কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ের অফিসিয়াল ফেসবুক এর তথ্য মতে, উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা কুমিল্লা মেডিকেল কলেজে ০৬ জন, দেবীদ্বারে ১০৯ জন, মুরাদনগরে ৩৭ জন, লাকসামে ২২ জন, চান্দিনায় ১৬ জন, তিতাসে ১২ জন, বরুড়ায় ১০ জন, সিটি কর্পোরেশনে ২২ জন, দাউদকান্দিতে ১২ জন, বুড়িচং-এ ১০ জন, মনোহরগঞ্জে ০৬ জন, নাঙ্গলকোটে ১১ জন, সদর দক্ষিনে ০৪ জন, ব্রাহ্মনপাড়ায় ০৭ জন, হোমনায় ০৫ জন, আদর্শ সদরে ০৮ জন, মেঘনায় ০২ জন, লালমাইয়ে ০৩ জন ও চৌদ্দগ্রামে ০২ জনসহ করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা মোট ৩০৭ জন ।

কুমিল্লায় এ পর্যন্ত করোনাভাইরাস এর নমুনা সংগ্রহ ৫২১০ জন ও রিপোর্ট পাওয়া গেছে ৪৮৮২ জনের।