কুমিল্লার বাঙ্গরাবাজার থানার ওসিসহ ১৪ পুলিশ করোনা পজিটিভ

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা :

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানায় ওসিসহ ১৪ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ড. সিরাজুল ইসলাম মানিক বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেন।

আক্রান্তরা হোম আইসোলেশনে বাংগরা উমালোচন উচ্চবিদ্যালয়ে ও থানার আবাসিক কোয়ার্টারে রয়েছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানাযায়, মে মাসে বাঙ্গরাবাজার থানার একজন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। এরপর তার সংস্পর্শে আসা পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুমিল্লায় পাঠানো হয়। ৪ জুন বাঙ্গরাবাজার থানায় আরো ৭ জন পুলিশ সদস্যের করোনা পজেটিভ আসে।

তারই ধারাবাহিকতায় থানার সকল পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করে আবারো পরীক্ষার জন্য কুমিল্লায় পাঠানো হলে সেখান থেকে ১০ জুন বুধবার বিকেলে থানার ওসিসহ নতুন করে আরো ৬ জনের করোনা পজিটিভ আসে।

এ নিয়ে বাঙ্গরাবাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার ও এএসআই জসিম উদ্দিনসহসহ এ থানায় সর্বমোট ১৪ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি দেশবাসীর কাছে দোয়া প্রর্থনা করে বলেন, আল্লাহ যেন আমাদের সবাইকে সুস্থ করে দেন, যেন দেশ সেবায় পুনরায় ঝাপিয়ে পড়তে পারি।’

প্রসঙ্গত উল্লেখ্য যে, এখন পর্যন্ত মুরাদনগর উপজেলায় সর্বমোট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৭১জন। বুধবার নতুন করে বাঙ্গরা বাজার থানা এলাকায় আক্রান্ত হয় ৮জন।

তাদের মধ্যে পুলিশ সদস্য ৬জন এবং অপর দু’জন হচ্ছেন উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের জসমন্তপুর গ্রামের বাসিন্দা।