কুমিল্লায় সাড়ে ১১ হাজার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

জাহাঙ্গীর আলম ইমরুল :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদরের আমতলী থেকে কুমিল্লায় সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব- ১১। এ সময় তাদের কাছ থেকে নগদ অর্থ এবং পিকআপ ও মোটর সাইকেল জব্দ করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো, চট্টগ্রাম জেলার আকবরশাহ থানার বিশ্বকলোনী কাঁচাবাজার গ্রামের শহিদুলের ছেলে মোঃ জোবায়ের আলম সোহেল (২৬), বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার নারিচবুনিয়া গ্রামের শাহীন এর ছেলে আসমাইন বজল আদিল জয়নাল (১৯), কক্সবাজার জেলার রামু থানার চাকমার কোল গ্রামের মৃত শাহনেওয়াজ কাজলের ছেলে মোঃ জাবের (১৯) এবং চাকমার কোল গ্রামের মৃত হোসেনের ছেলে মোঃ জাহাঙ্গীর (৪৭)।

র‌্যাব-১১’র ক্রাইম প্রিভেনশন কোম্পানী (সিপিসি)-২ এর কোম্পানী কমান্ডার মেজর নাজমুস সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদরের আমতলী এলাকায় একটি পিকআপ ও একটি মোটর সাইকেল তল্লাশী করে মোট সাড়ে ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ০৪ হাজার ৬৫০ টাকাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তল্লাশীকালে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপ ও মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা পরস্পর যোগসাজশে অভিনব কৌশলে পিকআপ ও মোটর সাইকেলে লুকিয়ে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামীদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় মামলা করা হবে বলেও জানায় র‌্যাব।