প্রতিবন্ধীর কথা শুনলেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, দিলেন সমাধান

মো. শাকিল আদনান, রাজবাড়ী করেসপন্ডেন্ট :

রাজবাড়ীর পাংশা উপজেলায় সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস পাংশায় যোগদানের পর থেকেই নানা উন্নয়ন ও মানবিক কাজ করে আসছেন।

তিনি বলেন, উপজেলা নির্বাহী অফিসার’র কার্যালয়টি সকলের জন্য, সমস্যা সম্ভাবনার কথাগুলো তো আমাকেই বলবে, তাই আমার কার্যালয় সকলের জন্য উন্মুক্ত।

রবিবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস নিজ অফিস কার্যালয়ে বসে জেলায় একটি জুম মিটিং করছিলেন, এমন সয়ম তার কার্যালয়ে একজন প্রতিবন্ধী বয়স্ক লোক প্রবেশ করেন। উপজেলা নির্বাহী অফিসার তার অফিসে আসার কারণ জানতে চান তিনি কারণ বলার পর ওই প্রতিবন্ধী বয়স্ক লোকের সাথে দির্ঘ সময় কথা বলেন ই্উএনও একই সাথে তার সমস্য সমাধানের পথ দেখান।

অফিস থেকে ওই প্রতিবন্ধী বয়স্ক লোক বের হয়ে বলেন আগেও আমি এখানে বেশ কয়েকবার এসেছি কিন্তু সে সময় এমন ভালো করে আমার সাথে কথাও বলেনি- সমস্য সমাধান তো দুরের কথা এই স্যার অনেক ভাল আমার মত প্রতিবন্ধীর সাথে সময় নিয়ে কথা বলায় আমি তার জন্য দোয়া করি। প্রতিবন্ধী বয়স্ক লোকটির নাম আজিজুল ইসলাম স্ত্রী পরিজন নিয়ে বাস করেন মাছপাড়া রেলওয়ের পাশে সরকারী জমিতে। তার বাড়ী উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের পাটিকাবাড়ী গ্রামে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

২০ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ০৫ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ০২ সফর ১৪৪২ হিজরি, রোববার