স্বরূপকাঠিতে ইউপি নির্বাচনের জেরে নৌকা সমর্থককে মারপিট

মোঃ মাসুদুল আলম অপু
স্বরূপকাঠী প্রতিনিধি :

স্বরূপকাঠির আটঘর কুড়িয়ানা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক মো: রফিকুল ইসলামকে (৪০) একদল সন্ত্রাসী মারপিট করেছে ।

গত বুধবার রাতে ব্রা²নকাঠিতে বাজারে তাপশ মজুমদার ও অমিত রায়ের নেতৃত্বে ৭/৮ জনের একদল সন্ত্রাসী রফিককে পিটিয়ে গুরুতর আহত করলে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে খবর পেয়ে পুলশ ঘটনাস্থলে গিয়ে রফিককে উদ্ধার করে রাতেই উপজেলা হাসপাতালে ভর্তি করেন। বৃহস্পতিবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার অভিযোগ করেন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক রফিক গেল ইউপি নির্বাচনে তার নৌকা মার্কার পক্ষে করেছেন। বুধবার রাতে রফিক তার সাথে দেখা করে তার মোটর সাইকেল চালিয়ে খায়েরকাঠির বাড়ি ফিরছিলেন।

এ কারনে ক্ষিপ্ত হয়ে বর্তমান চেয়াম্যান মিঠুন হালদারের সমর্থক আলোচিত সন্ত্রাসী তাপশ মজুমদারের নেতৃত্বে রফিককে মারধর করা হয়। নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার অফিসার ইন চার্জ আবির মোহাম্মদ হোসেন জানান, এব্যাপারে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ হামলার বিষয় জানতে চাইলে বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার বলেন,আমি ওই হামলার বিষয় কিছু জানি না এবং কোনো সন্ত্রাসী কর্মকান্ড সমর্থন করি না।