বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল আউয়াল গাজীর ৩৪ তম মৃত্যুবার্ষিকী আজ

স্টাফ রিপোর্টার :
আজ ২৮ জুলাই বুধবার চাঁদপুরের প্রথম ঠিকাদার মেসার্স কলম্তর গাজী এন্ড সন্স ও বিশিষ্ট পাট ব্যবসায়ী মেসার্স কাকন জুট বিল্ডার্স এর মালিক বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল আউয়াল গাজীর ৩৪ তম মৃত্যুবার্ষিকী।

বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল আউয়াল গাজী চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাগাদী ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফারুক আহমেদ কাকন গাজীর পিতা।

এ বিষয়ে কাকন গাজী জানান, আমাদের জীবনের আজ শোক ও স্মরণীয় দিন। আজ থেকে প্রায় ৩৩ বছর আগে এই দিনে ১৯৮৮ সালের ২৮ জুলাই রোজ বৃহস্পতিবার সকাল ১০টা ২০ মিনিটের সময় আমার আব্বা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল আউয়াল গাজী মহান আল্লাহ রাব্বুল আলামিনের ডাকে সাড়া দিয়ে আমাদেরকে এতিম করে পরপারে চলে গেছেন।

আমার পিতার ৩৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আগামী ৩০ জুলাই শুক্রবার বাদ জুমা ঐতিহাসিক গাছতলা দরবার শরীফ জামে মসজিদ, ঐতিহাসিক বাগাদী দরবার শরীফ জামে মসজিদ, মধ্য বাগাদী মরহুম পীর সাহেব সালামত উল্ল্যাজ খাঁন রাঃ আঃ জামে মসজিদ, গাছতলা দিঘীরপাড় আল-মুজাজেদিয়া জামে মসজিদ, বাগাদী আলহাজ্ব দেলোয়ার হোসেন গাজী সাহেবের বাড়ীর বাইতুল মামুন জামে মসজিদ, পশ্চিম বাগাদী ঢালীর ঘাট বাজার জামে মসজিদ, বাগাদী চৌরাস্তা বাজার জামে মসজিদ, মরহুম রহমান মোল্লা বাড়ী জামে মসজিদ, ইচলী ঘাট জামে মসজিদ, ইচলী ইউসুফ খাঁন বাড়ী জামে মসজিদে দোয়া ও মিলাদ এবং আমার বাড়ীর বাগাদী দিঘীরপাড় নূরানী জামে মসজিদে খতমে কুরআন ও মিলাদ অনুষ্ঠিত হবে।

রাব্বির হাম হুমা কামা রাব্বা ইয়ানী ছাগিরা ” সকলের নিকট আমার আব্বার রুহের মাগফেরাতের জন্য দোয়ার আবেদন করছি। এবং মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করছি।