বড়কূল পূর্ব ইউনিয়ন আ’লীগে কোন্দল নিরসনে আবুর হাতে নৌকা দেখতে চায় তৃনমূল

জহিরুল ইসলাম জয় :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে গিরে হাজীগঞ্জের ৬নং বড়কূল পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতিতে বড় ধরনের প্লাটফরম সৃষ্টি হয়েছে।

সর্বশেষ গত ২৬ অক্টোবর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় হট্রোগল সৃষ্টির মাধ্যমে প্রকাশ পায়। ঠিক সেই সময় তৃনমূল কর্মীদের স্লোগানের মিছিলে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আবু তাহের কোম্পানীর নাম উঠে আসে।

খোজ নিয়ে জানা যায়, ইউনিয়নের নোয়াদ্দা ভৃঁইয়া বাড়ীর মৃত আ. রহমানের ছেলে আবু তাহের কোম্পানী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির বাহিরেও আরো অনেক সামাজিক ও ব্যবসায়ীক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন। নোয়াদ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, নোয়াদ্দা জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি, হাজীগঞ্জ বালু ব্যবসায়ী সমিতির সভাপতির দায়িত্বে রয়েছেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম, সাধারন সম্পাদক কালু কন্ট্রাক্টর ও যুবলীগের সাবেক নেতা আক্তার হোসেন বলেন, গত কয়েক বছর ধরে আমাদের ইউনিয়নে দুই নেতার কোন্দলের কারনে বিকল্প প্রার্থী হিসাবে আমরা আবু তাহের কোম্পানীর হাতে নৌকা দেখতে চাই। তাহলে আর কোন কোন্দল থাকবে না।

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু তাহের কোম্পানী বলেন, আমি ১৯৮৬ সাল থেকে সাবেক সংসদ সদস্য আ. রব মিয়ার পেছনে থেকে ছাত্র রাজনীতিতে সংশ্লিষ্ট। সেই থেকে আজ পর্যন্ত দলীয় সকল কার্যক্রমে অর্থ প্রদান করে আসছি। তৃনমূলের দাবির পেক্ষিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোয়ন প্রত্যাশী। দল আমাকে মনোয়ন দিলে আমি নির্বাচন করবো। তাছাড়া যদি অন্যকোন প্রার্থীকে নৌকা দেয়, তাহলে অতিতের ন্যায়ে তার হয়ে নৌকা বিজয়েরর লক্ষে এক হয়ে কাজ করবো ।
আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ