দোহারে একলাল উদ্দিন আহমেদের নির্বাচনী উঠান বৈঠক

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ ঢাকা প্রতিনিধি : ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইউপি চেয়ারম্যান প্রার্থী একলাল উদ্দিন আহমেদ এর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় বো-বাজার ছনটেক গ্রামের কদম আলী মাদবরের বাসায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। নির্বাচনী উঠান বৈঠকে বক্তারা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা যারা চেয়ারম্যান হিসেবে প্রার্থী হিসেবে দাড়িয়েছে তাদের মধ্য থেকে একলাল উদ্দিন আহমেদ (স্যার) ই সর্ব দিক বিবেচনায় যোগ্য তাই আমরা যোগ্য লোক কেই যোগ্য আসনে বসাবো। এমন কি স্যার একজন আদর্শ পিতার সন্তান। সেই সন্তান হিসেবে সমাজের সকল ভাল কাজকে মনে প্রাণে ধারন করে আন্তরিকতার সাথে করেন বলেই সমাজে তাকে মানুষ শ্রদ্ধা করে ও ভালোবাসে। তার মত এমন একজন শিক্ষাবিদ, সমাজ সেবক ব্যক্তিত্বকে আসন্ন নির্বাচনে জয়লাভ করাতে পারলে সমাজে সকল মানুষ উপকৃত হবে। তাই সকলকে তার পক্ষে আসন্ন নির্বাচনে কাজ করার আহবান জানানো হয়।

কদম আলী মাদবরের সভাপতিত্বে এবং হাজী মোঃ সিদ্দিক বিশ্বাসের সন্চলনায় উঠান বৈঠকে উপস্থিত ছিলেন শওকত মন্ডল, রফিকুল ইসলাম, হাজী মোঃ ঈমান আলী, ফজলুল করিম, রুস্তম আলী, পরশ আলী, মোঃ জনাব আলী, আব্দুল বারেক, লটাখোলা আজহার আলী মেমোরিয়াল হাই স্কুলের শিক্ষক আমজাদ হোসেন এবং সারোয়ার হোসেন সহ আরো অনেকে।