দোহারের কুতুবপুর নৌ পুলিশ ফাঁড়ির দুই অফিসার শ্রেষ্ঠ নির্বাচিত

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা) ::

ঢাকার দোহার উপজেলার কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শামছুল আলমকে ও এএসআই মো. জসিম উদ্দিনকে ঢাকা অঞ্চলের নৌ পুলিশের শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত করা হয়েছে।

ইনচার্জ শামছুল আলমকে ঢাকা অঞ্চলের শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর ও এএসআই জসিম উদ্দিনকে ঢাকা অঞ্চলের শ্রেষ্ঠ এএসআই অফিসার হিসেবে নির্বাচিত করা হয়।

ঢাকা অঞ্চলের নৌ-পুলিশের কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় অতিরিক্ত ডিআইজি মোল্যা নজরুল ইসলাম ও নৌ-পুলিশ ঢাকা অঞ্চলের পুলিশ সুপার খন্দকার ফরিদুল ইসলাম শ্রেষ্ঠ অফিসারের সম্মাননা ক্রেস্ট তুলে দেন এই দুই অফিসারের হাতে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সুলাইমান মিয়া, সহকারী পুলিশ সুপার হাসান ইনামসহ ঢাকা অঞ্চলের পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ।


সম্মাননা স্মারক গ্রহণের পর কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. শামছুল আলম ও এএসআই মো. জসিম উদ্দিন সবার কাছে দোয়া চান এবং পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

সেই সাথে কুতুবপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামছুল আলম কে কর্মক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ Good sarvice badge-2021 এর সার্টিফিকেট প্রদান করা হয়। এই স্বীকৃতি প্রদানের জন্য নৌ পুলিশের ঢাকা অঞ্চলের পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার সহ সকল কর্মকর্তাদের কুতুবপুর নৌ পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান কর্মকর্তারা।