রূপনগরে ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

নিউজ ডেস্ক : ০৪ মার্চ ২০২২, ০৯:৪৯ পিএম

রাজধানীর রূপনগর বেড়িবাঁধ এলাকায় ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন, মিলন হোসেন (২৬) শামীম হোসেন (২৪) ও হারুন (১৭)। এর মধ্যে কিশোর হারুন ঘটনাস্থলেই মারা যান।

শুক্রবার (০৪ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে বিরুলিয়া সাদি তেল পাম্পের সামনে দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কর্তব্যরত চিকিৎসক মিলন হোসেনকে মৃত ঘোষণা করেন। পরে শামীম হোসেনও চিকিৎসাধীন অবস্থায় ১০৩ নম্বর ওয়ার্ডে মারা যান।

নিহতদের বন্ধু রুবেল জানান, তিন বন্ধু মিলে মোটরসাইকেলে বিকেলের দিকে ঘুরতে বের হয়। বিরুলিয়া সাদি তেল পাম্পে যাওয়া মাত্রই পেছন থেকে মোটরসাইকেলকে একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়।এতে তিনজনই রাস্তায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে হারুন মারা যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢামেকে আনা হলে প্রথমে মিলন ও পরে শামীম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তিনি আরও জানান, নিহতদের বাসা শাহ আলী থানাধীন উত্তর বিশিল এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ বিষয়ে জানান, রূপনগর এলাকার থেকে আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। আনার পর একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে আরেকজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন তিনজন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করে বলেন, বেড়িবাঁধ এলাকায় কোন ট্রাকের ধাক্কায় তারা মারা গেছে তা এখনও শনাক্ত করা যায়নি। মরদেহগুলো ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।